• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

৪ দেশে বিজনেস করিডোর গড়ে তোলার প্রস্তাব মমতার

মমতাআন্তর্জাতিক ডেস্ক : ভারতে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ভারত, বাংলাদেশ, নেপাল এবং ভুটানের মধ্যে বিজনেস করিডোর গড়ে তোলার প্রস্তাব দিয়েছেন। বুধবার নয়াদিল্লীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তার কার্যালয়ে বৈঠককালে তিনি এ প্রস্তাব করেন বলে সাংবাদিকদের জানান। তিনি বলেন, এ ৪টি দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্যের প্রসারের জন্যে লুক ইস্ট পলিসি অনুসরণ করে এ বিজনেস করিডোর করা হলে সব’কটি দেশের জন্যেই ভালো হবে। তিনি বলেন, তিনি প্রস্তাব করেছেন এখন প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন।
মমতা ব্যানার্জি এদিন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ করে পশ্চিমবঙ্গের বন্যা পরিস্থিতি এবং ক্ষয়ক্ষতি সম্পর্ক অবহিত করেন। তিনি বন্যার ক্ষতি পূরণের জন্যে অর্থ বরাদ্দ দেয়ার জন্যে অনুরোধ করেন। বাংলাদেশের সাথে তিস্তা নদীর পানি বন্টন নিয়ে প্রধানমন্ত্রীর সাথে কোনো কথা হয়েছে কি-না জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি পশ্চিমবঙ্গের বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে এসেছিলাম। এছাড়াও প্রধানমন্ত্রীর সাথে তার বিভিন্ন বিষয়ে খুব ভালো আলোচনা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ